October 22, 2024, 1:39 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

গণজমায়েত করায় বিয়ে বন্ধ করে কনের বাবাকে কারাদণ্ড


জেলা প্রতিনিধি ॥

মানিকগঞ্জের সাটুরিয়ায় একটি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় কনের বাবাকে সাতদিনের কারাদণ্ড দেয়া হয়। শুক্রবার (২০ মার্চ) বিকেলে সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তি হচ্ছেন সাটুরিয়া উপজেলার উত্তর কাউন্নারা গ্রামের মৃত সৈয়দ কলিমুদ্দিনের ছেলে ফরমান আলী।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শুক্রবার ছিল ফরমান আলীর মেয়ের বিয়ে। এ উপলক্ষে গণজমায়েত করে তিনি প্রীতিভোজের আয়োজন করেন। খবর পেয়ে সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম ওই বাড়িতে উপস্থিত হয়ে বিয়ের আনুষ্ঠানিকতা বন্ধ করে দেন। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বিয়ের আয়োজন করায় ফরমান আলীকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম জানান, করোনাভাইরাস সর্তকতায় গণবিজ্ঞপ্তি জারি করে ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। সবাইকে সচেতন করতে মাইকিংও করা হয়েছে। ইতোমধ্যে উপজেলায় আরও দুটি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে। তারপরও গণজমায়েত করে ফরামান আলী মেযের বিয়ের আয়োজন করেছিলেন। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন